সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
সখিপুরে স্ত্রী মর্যাদা আদায়ে প্রেমিকের বাড়িতে অনশন

সখিপুরে স্ত্রী মর্যাদা আদায়ে প্রেমিকের বাড়িতে অনশন

প্রতিদিন প্রতিবেদক সথিপুর: সখিপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে গত দুই দিন যাবৎ অনশন শুরু করেছেন ঢাকার এক তরুনী। বুধবার দুপুর থেকে সে উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা চৌরাস্ত্রা গ্রামের শামসুল হক মধু মিয়ার ছেলে মালয়েশিয়া প্রবাসী প্রেমিক আনোয়ার হোসেনের বাড়িতে এই অনশন শুরু করেন।

এদিকে ওই তরুনীর বাড়িতে আগমন জেনে প্রেমিক আনোয়ার হোসেন গা ঢাকা দিয়েছে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী আনোয়ার হোসেনের সঙ্গে ঢাকার যাত্রাবাড়ী এলাকার এক তরুণীর মুঠোফোনের মাধ্যমে প্রেম হয়।

ওই তরুনী জানান, প্রেমের সূত্রে গত এক বছর আগে তারা কাবিন রেজিস্ট্রিমূলে বিয়েও করেন। তবে এ বিয়ে মুঠোফোনের মাধ্যমে হলেও গত (৩ সেপ্টেম্বর) প্রেমিক আনোয়ার হোসেন মালয়েশিয়া থেকে দেশে এসে কাজী অফিসে নিজে ওই কাবিনে স্বাক্ষর করেন।

পরে ঢাকায় তাদের বাসায় ৫দিন অবস্থানের পর কিছু না বলেই উধাও হয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। এ কারণে তিনি প্রেমিক আনোয়ারের গ্রামের বাড়িতে এসেছেন নিজের স্ত্রীর মর্যাদার দাবিতে।ওই তরুনী আরও বলেন, তার খোঁজে বাড়িতে আসায় আনোয়ারের স্ত্রী ও অন্যরা আমাকে ব্যাপক মারপিট করেছে।

এ বিষয়ে বহুরিয়া ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিম বলেন, তিনি ওই বাড়িতে গিয়ে অনশনরত তরুনীর সঙ্গে কথা বলেছেন। সার্বিক বিষয়াদি তাকে ওই তরুনী অবগত করলেও প্রেমিক আনোয়ার হোসেন সটকে পড়ায় কোনো সিদ্ধান্তের কথা এখনোও বলা যাচ্ছে না।

এদিকে ওই তরুনী তার স্ত্রী’র দাবি প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত এখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন।

সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, ঘটনাটি জানার পর বহুরিয়া ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া সেলিমকে জিজ্ঞাসা করলে তিনি জানান ঘটনাটি মীমাংসা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840